শিবগঞ্জ উপজেলা বিএনপি’র কমিটিকে অবৈধ দাবি করলেন দলটির জেলা সভাপতি

0
310


ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট, চাঁপাইনবাবগঞ্জ ঃ-
জেলা বিএনপির সভাপতি শিবগঞ্জ উপজেলা বিএনপি কমিটিকে অবৈধ ঘোষণা করে বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে তিনি দাবি করেন, গঠনতন্ত্র না মেনে জেলা কমিটির অনুমোদন ছাড়াই এ কমিটি গঠন করা হয়েছে যা জেলা কমিটি কখনোই এ কমিটিকে সমর্থন করবে না। এদিকে জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম টিপু স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি সোস্যাল মিডিয়া প্রকাশিত হয়েছে।
প্রেস বিজ্ঞপ্তিতে জেলা বিএনপির সভাপতি দাবি করেছেন, তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পারে শিবগঞ্জ উপজেলা বিএনপির কমিটি গঠন করা হয়েছে, সেখানে আশরাফুল হক কে সভাপতি ও সারোয়ার জাহান সেন্টুকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। জেলা বিএনপির পক্ষ থেকে কমিটি গঠনের কোন অনুমতি দেয়া হয়নি। দলের গঠনতন্ত্রের পরিপন্থীভাবে গঠিত এ কমিটি “অবৈধ”। যার অনুলিপি বিএনপির মহাসচিবসহ সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত দলীয় নেতাদের কাছেও পাঠানো হয়েছে।
এদিকে নবগঠিত কমিটির সভাপতি আশরাফুল হক জানান, শিবগঞ্জ উপজেলায় বিএনপির রাজনীতি বেগবান করতেই কমিটি গঠিত হয়েছে।তবে গত শনিবার  শিবগঞ্জ কমিটি গঠনে ভূমিকা রাখা বিএনপির চেয়ারপারশনের উপদেষ্টা, সাবেক এমপি অধ্যাপক শাহজাহান মিয়া জানান, সকল নিয়ম মেনেই কাউন্সিলরদের ভোটের মাধ্যমে কমিটি গঠন করা হয়। সেখানে জেলা সভাপতিকেও আমন্ত্রণ জানানো হয়েছিল, কিন্তু তিনি আসেননি। এখন কমিটিকে অবৈধ করছেন, এটা শোভনীয় নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here