মুন্সীগঞ্জে পূর্ব শত্রুতার জেরে হামলা, আহত ৩

0
312

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ সদর উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে । শনিবার (৩০ নভেম্বর) সকালে সদর উপজেলার পূর্বরাখি গ্রামে এ ঘটনা ঘটে । এতে দিলু বেপারি (৮০) , শাহজাহান বেপারি (৬২) , মাসুদ রানা (৩২) নামের তিনজন আহত হয় ।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় শাহজাহান বেপারিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । বাকিরা মুন্সীগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে । জানাযায়, গত শুক্রবার বাড়ির সামনে রাস্তায় পাইপ দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে শাহজাহান বেপারি ও আলী আজগর সরদারের সাথে বাকবিতন্ডা হয় । শনিবার (৩০ নভেম্বর)বিকালে স্থানীয় চেয়ারম্যান মিমাংশ করে দিবে বলে দুই গ্রুপকে আশ্বাস দেন । তবে বিচারের আগেই আলী আজগরের নেতৃত্বে ৮ থেকে ১০ জনের একটি সন্ত্রাসী গ্রুপ নিয়ে শাহজাহান বেপারির বাড়িতে অতর্কিত হামলা চালায়। আহত মাসুদ রানা জানান, সকালে ঘুম থেকে উঠে নাস্তা করার সময় আলী আজগর ও তার সন্ত্রাসী গ্রুপ  আমাদের বাসায় ঢুকে আমাদের উপর হামলা চালায়। কিছু বুঝে উঠার আগে আমার বাবা ও চাচার উপর দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে হামলা চালায় । পরে আমি ছাড়াতে গেলে আমাকে রড ও লাঠিশোঠা দিয়ে বেদম পিঠানো হয় । এতে আমার বাবার অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে আলি আজগর সাংবাদিকদের জানান,আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। তারা নিজেরা নিজেরাই মারামারি করে হাসপাতালে ভর্তি হয়েছে। এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান জানান, এই হামলার ঘটনায় দুই পক্ষের অভিযোগ পেয়েছি । তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here