প্রতিবেশী দিন-মজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন জিসাফো মহাসচিব

0
306

বিশেষ প্রতিনিধিঃ  দেশের চলমান মহামারী নোভেল করোনাভাইসের কারণে সবকিছু লকডাউন করা হয়েছে। এর মাঝে চরম সমস্যায় পড়েছে দিন-মুজুর ,হতদরিদ্র পরিবারগুলো।আর এরই মধ্যে তাদের পাশে দাঁড়াতে এবার স্বেচ্ছাসেবী সংগঠনগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। রাজধানী সহ দেশের বিভিন্ন এলাকায় স্বেচ্ছসেবী সংগঠনগুলো ছাড়াও  রাজনৈতিক সংগঠনগুলো এসব মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছে । তেমনি ভাবে এবার দিন-মজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জিয়া সাইবার ফোর্সের মহাসচিব কেএম হারুন অর রশীদ।গভীর রাতে তার তালিকা করে এসব দিন-মজুর পরিবারের ঘরের দরজায় দরজায় গিয়ে এসব খাদ্য সামগ্রী ও স্যানেটাইজ বিতরণ করেন।

এসময় তিনি বলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান জনাব তারেক রহমান নির্দেশ দিয়েছেন দলাদলি ভুলে সবার মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করতে হবে।কিন্তু, আমি লক্ষ করেছি আমার প্রতিবেশীদের মধ্যে বিএনপি দিন মজুর পরিবারের মধ্যে অনেককে ত্রাণ দেয়নি। এটা আমার কাছে খুব খারাপ লেগেছে। তাই আমি নিজেও তেমন স্বচ্ছল না থাকা সত্ত্বেও সাধ্যের মধ্যে এসব অসহায় দিন-মজুর ও সংখ্যালঘুদের মাঝে  উপহার হিসাবে কিছু বিতরণ করলাম।

উল্লেখ্য, খাদ্য-সামগ্রী ও স্যানেটাইজ বিতরণে তার এলাকার দিন-মজুরদের এই অসময়ে কিছুটা হলেও উপকৃত হবেন এবং দেশের এই অসময়ে যার যার সাধ্যমতো অসহায় মানুষের পাশে দাঁড়াতে আহ্বান ও করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here