অসহায় ১২শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন বিএনপি নেতা বাবুল

0
546

কেএম সবুজ (বিশেষ) প্রতিনিধিঃ দেশের চলমান মহামারী নোভেল করোনাভাইসের কারণে সবকিছু লকডাউন করা হয়েছে। এর মাঝে চরম সমস্যায় পড়েছে দিন-মুজুর ,হতদরিদ্র পরিবারগুলো। সহ দেশের বিভিন্ন এলাকায় রাজনৈতিক সংগঠনগুলো ছাড়াও এসব মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন অনেকেই। অনুরুপভাবে, ফরিদপুরে অসহায়,হত-দরিদ্র ও দিন-মজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও স্যানেটাইজ বিতরণ করেছেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল।

তার নিজ এলাকার সালথা, নগরকান্দা থানা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের অসহায়,দিন-মজুর প্রায় ১২শত পরিবারের জন্য কমপক্ষে এক সপ্তাহের মানবিক খাদ্য সহায়তা বিতরণ করা হয়। সাথে এলাকার চিকিৎসক ও সেবা সংস্থার লোকজনের জন্য কিছু ‘পিপিই’ বন্টন করা হয়েছে।

পর্যায়ক্রমে, পাঁচ হাজার পরিবারের মাঝে তাদের সহায়তা পৌছাবেন বলে জানান তিনি। এজন্য তিনি কোন অর্থবিত্তবান বন্ধু, স্বজন ও শুভাকাংখীদের সাহায্যেও কামণা করেছেন।

এসময় তিনি বলেন,দীর্ঘ ১৪ বছরের ঘানি টানা এই বিরোধী দলে- আমাদের কষ্টার্জিত অর্থের এই খাদ্য সামগ্রী সঠিক মানুষের ঘরেই পৌঁছাবে। সরকারি সহায়তার মত হরিলুট বা কোন চুরি বাটপারি হবে না।
আপনাদের সকলের মঙ্গল কামনা করি। যে যেখানেই আছেন- ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিরাপদে থাকুন।

উল্লেখ্য,খাদ্য সামগ্রী বিতরণকালে সালথা, নগরকান্দা থানা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের বিএনপি ও এর অঙ্গ সংগঠনের  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here